ঘোষনা:
শিরোনাম :
নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে সাতক্ষীরায় প্রেমিকার বাড়ীতে নির্মম নির্যাতনের শিকার টেক্সটাইলস ইঞ্জিনিয়ার রংপুরে ক্যামেরায় কথা বলছে, গ্রামীন জনপদের
সাভারের আশুলিয়ায় অটোরিকশার ধাক্কায় এক নারী নিহত ।

সাভারের আশুলিয়ায় অটোরিকশার ধাক্কায় এক নারী নিহত ।

ছবি: প্রতীকী ।

আশুলিয়া  (ঢাকা ) প্রতিনিধি ,

সাভারের আশুলিয়ায় অটোরিকশার ধাক্কায় শিরিন বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন।

সোমবার (২৭ মে) বিকেল ৩টার দিকে নরশিংহপুর-কাশিমপুর শাখা সড়কের বাংলাবাজার স্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শিরিন বেগম কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর থানার উত্তর সারুয়া গ্রামের মৃত সিদ্দিক হোসেনের মেয়ে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে আশুলিয়ার নরশিংহপুর-কাশিমপুর শাখা সড়কের বাংলাবাজার এলাকায় শিরিন বেগম রাস্তা পার হচ্ছিলেন। এসময় একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল পাঠানোর প্রক্রিয়া চলছে। এ বিষয়ে আশুলিয়া থানায় মামলা করা হবে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST